• সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
প্রতিবন্ধীদের উন্নয়নে সকলকে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী নভেম্বরে ১৩৪ কোটি টাকার চোরাচালান পণ্য উদ্ধার বিজিবির নিরাপদ সামুদ্রিক শিল্প উদ্যোগে আইএমও-এর সহযোগিতা চায় বাংলাদেশ তৈরি পোশাকের ওপর ভর করে নতুন রেকর্ড গড়েছে বাংলাদেশ রংপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নাগেশ্বরীতে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২  

নাগেশ্বরীতে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু                
কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জামাল উদ্দিন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।রোববার (১৬ অক্টোবর) সকালে উপজেলার গাগলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জামাল উদ্দিন উপজেলার নেওয়াশী ইউনিয়নের মন্ডলটারী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১৫ অক্টোবর) দিনগত গভীর রাতে বাড়ির পাশের গাগলা দেবিকুড়া বিলে মাছ ধরতে যান জামাল উদ্দিন। এ সময় তিনি গাগলা প্রাথমিক বিদ্যালয়ের পাশে বৈদ্যুতিক পার্শ্ব সংযোগের লোহার খুঁটিতে হাত দিলে বিদ্যুতায়িত হন। রোববার তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জামাল উদ্দিনের চাচাতো ভাই আমিনুল ইসলাম বলেন, নাগেশ্বরী-ফুলবাড়ী সড়ক বর্ধিত ও পাকাকরণের কাজ চলমান। গাগলা বাজারের পাশেই মালামাল নিয়ে অস্থায়ীভাবে থাকেন সড়কের ঠিকাদারি প্রতিষ্ঠান ওটিবিএলের লোকজন। স্থানীয় আব্দুল্লাহ নাপিতের সেলুন থেকে লোহার রডকে খুঁটি হিসেবে ব্যবহার করে ঝোলানো তারে পার্শ্ব সংযোগ নেন ওটিবিএলের লোকজন।

ধারণা করা হচ্ছে রডের খুঁটিতে তারের ত্রুটি ছিল। তিনি ওই খুঁটিতে হাত দিলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রোববার সকালে ওই খুঁটি মুঠো করে ধরা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকবাসী।

এ বিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান ওটিবিএলের এ সাইটের দায়িত্বে থাকা মো. সিজারের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান জানান, এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –