• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

উলিপুর ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি-নজরুল, সম্পাদক-নোমান

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

উলিপুর ছাত্রলীগের কমিটি গঠন: সভাপতি-নজরুল, সম্পাদক-নোমান            
কুড়িগ্রামের উলিপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মোঃ নজরুল ইসলামকে সভাপতি এবং মঈনুর রশিদ নোমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আগামী এক বছরের জন্য আংশিক এই কমিটির অনুমোদন দেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার (১০ নভেম্বর) কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের অফিশিয়াল প্যাডে সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

কমিটিতে সহ-সভাপতিঃ জাকিউল ইসলাম পিনু, সৌভিক প্রসাদ পান্ডে, মোঃ রাজ্জাকুল ইসলাম, মোঃ নাজমুল হোসেন, সজিব কুমার সরকার, মুত্তাহিদ ইসলাম মারজান, আরিফুল ইসলাম আকাশ, বিপুল সরকার, তানভির আহমেদ রিমেজ, মোঃ ওবাইদুর রহমান, নাহিদ ইসলাম, তানভির ইসলাম মেহেদী, মোঃ নূরন্নবী মিয়া, আরিফুল ইসলাম রিয়াদ।

যুগ্ন সাধারন সম্পাদক পদে রয়েছেন- শ্রী সজিব কুমার সরকার, শাকিব হাসান সাদ্দাম, মোঃ আহসান হাবিব পাভেল, তৌফিক আলম চৌধুরী, মোঃ মাহমুদুল হাসান আকাশ, বিশাল সরকার সূর্য, ইয়াছিন হাসান মিম।

সাংগঠনিক সম্পাদক পদে- আব্দুর রহিম মোল্লা, জান্নাতুল আকাশ, আরাফাত ইসলাম আসিফ, মোঃ রিয়াদুর রহমান রিয়াদ।

এ বিষয়ে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক মঈনুর রশিদ নোমান বলেন, ‘অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে এগিয়ে নিতে হবে। আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সেই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে সবাইকে সাথে নিয়ে কাজ করার অভিপ্রায় জানাচ্ছি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –