• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

গাঁজাভর্তি নৌকা থানায় নিয়ে এলো পুলিশ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ওপর দিয়ে প্রবাহমান ধরলা নদী থেকে ২৭ কেজি গাঁজাসহ একটি নৌকা আটক করেছে পুলিশ। 

নৌকাটি ধরলা নদী থেকে ডাঙ্গায় তুলে প্রায় সাড়ে ৩ কিলোমিটার পাকা সড়ক অতিক্রম করে ‘হেইয়ো হেইয়ো’ স্লোগান দিয়ে থানায় নিয়ে আসে ফুলবাড়ী থানা পুলিশ। নৌকাটি নদী থেকে উঠিয়ে আনতে পুলিশের ৮-১০ সদস্য কঠিন পরিশ্রম করেছেন।

বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ধরলা নদীর ওপর নির্মিত ফুলবাড়ী সেতু সংলগ্ন ফাঁড়ি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৭ কেজি গাঁজা, মাছ ধরার জালসহ একটি নৌকাটি উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত মাদক পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধার হওয়া  গাঁজার মূল্য ২ লাখ ৭০ হাজার টাকা বলে জানিয়েছে ফুলবাড়ী থানার সাব-ইন্সপেক্টর এনামুল হক।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর পৌনে ৫টার দিকে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালানো হয়। এ সময়  মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৮-১০ জন মাদক ব্যবসায়ী নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। পালানোর সময় তাদের প্রত্যেকের হাতে ধারালো দেশীয় অস্ত্র ছিল। পরে নৌকায় তল্লাশী চালিয়ে ৫ টি পোটলা থেকে ২৭ কেজি গাঁজা, ১৫০ ফুট মাছ ধরার জালসহ একটি ৩৮ ফুট দৈর্ঘ্যের নৌকা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মাছ ধরার অন্তরালে এই নৌকা দিয়ে মাদক পাচার কার্যক্রম চলত।

এ ঘটনায় বুধবার ফুলবাড়ী থানায় নৌকার মালিক বিমল মাঝিসহ ৮ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –