• সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
প্রতিবন্ধীদের উন্নয়নে সকলকে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী নভেম্বরে ১৩৪ কোটি টাকার চোরাচালান পণ্য উদ্ধার বিজিবির নিরাপদ সামুদ্রিক শিল্প উদ্যোগে আইএমও-এর সহযোগিতা চায় বাংলাদেশ তৈরি পোশাকের ওপর ভর করে নতুন রেকর্ড গড়েছে বাংলাদেশ রংপুরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

ভূরুঙ্গামারীতে হারানো টাকা নিয়ে দ্বন্দ্বে একজনের মৃত্যু  

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

ভূরুঙ্গামারীতে হারানো টাকা নিয়ে দ্বন্দ্বে একজনের মৃত্যু                 
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বড় ভাই ও ভাতিজাদের পিটুনিতে আজিজুল হক (৬০) নামে এক ব্যাক্তি নিহত হওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্ব দিকে চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভূরুঙ্গামারী থানার অফিসার ইন চার্জ (ওসি) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজিজুল হক ও তার বড় ভাই ফজল হক (৬৫) চর বলদিয়া গ্রামে পরিবারসহ পাশাপাশি দুই বাড়িতে বসবাস করেন। দুইদিন আগে আজিজুল হকের বাড়ি থেকে কয়েক হাজার টাকা হারিয়ে যায়। এ ঘটনায় আজিজুল তার বড় ভাইয়ের ছেলে ও ছেলের বউকে সন্দেহ করে হারানো টাকা ফিরিয়ে দেওয়ার দাবি করেন। টাকা হারানোর পর থেকে এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বাকবিতণ্ডা চলছিল।

সোমবার সকালে আজিজুল আবারও তার বড় ভাইয়ের পরিবারকে টাকা চুরির দায় দিয়ে বাড়ির পাশের জমিতে কাজ করতে যান। এসময় তার বড় ভাই ফজল তার দুই ছেলে সোহেল (৩৫) ও রতন (২৪) সহ গিয়ে আজিজুলকে কিলঘুষি মারতে থাকেন। তাদের পিটুনিতে আজিজুল মাটিতে লুটিয়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। ঘটনার পর অভিযুক্ত ফজল ও তার দুই ছেলেসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন বলে জানা গেছে।

ওসি আলমগীর হোসেন বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।’

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –