• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ফুলবাড়িতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়লেন ঈমান আলী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২  

ফুলবাড়িতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়লেন ঈমান আলী               
কুড়িগ্রামের ফুলবাড়িতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনা দলের সমর্থক হয়েছেন মো. ঈমান আলী (১৯) নামের এক যুবক।

গতকাল বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার পানি মাছকুটি গ্রামে এ ঘটনা ঘটে। ঈমান আলী ফুলবাড়ী ডিগ্রি কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, ঈমান আলী ব্রাজিল ফুটবল দলের সমর্থক ছিলেন। চলতি বিশ্বকাপে ক্রোয়েশিয়ার সঙ্গে হারায় তিনি মনোবল হারান। কোয়ার্টার ফাইনালে যে ক্রোয়েশিয়ার কাছে ব্রাজিল হেরেছে সে ক্রোয়েশিয়াকে আর্জেন্টিনা ৩ গোল দেয়। ফলে আর্জেন্টিনার প্রতি দুর্বল হয়ে পড়েন তিনি। আর্জেন্টিনার অনবদ্য শৈল্পিক খেলায় মুগ্ধ হয়ে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল ছাড়েন তিনি।

এ বিষয়ে ঈমান আলী বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলের সমর্থক ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল এটা আমি কখনো ভাবতে পারিনি। অন্যদিকে মেসির আর্জেন্টিনা সেই ক্রোয়েশিয়াকে তিন গোলে হারিয়ে দেয়। এতে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থন করবো।

মো. তুহিন জামান নামের আর্জেন্টিনা দলের এক সমর্থক জানান, সমর্থকের উপস্থিতে ঈমান আলীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নেওয়া হয়। ক্রীড়া নৈপুণ্যে মুগ্ধ হয়ে সবাই আর্জেন্টিনার পতাকা তলে আসছে। এটা আমাদের জন্য আনন্দের।

তবে এহসানুল হায়দার নামের এক ব্রাজিল সমর্থক জানান, খেলায় হার-জিত থাকবে। সমর্থনের জায়গা পরিবর্তনে কোনো বিধিনিষেধ না থাকলেও কিছুটা অসঙ্গতি মনে হয়। যারা এ কাজ করেন তারা আসল সমর্থক নয়। এরা সুবিধাবাদী। যখন যে দল ভালো খেলে তখন সে দলের হয়ে যান।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –