• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

অনুষ্ঠানে মাতলামি করে জুতার ঢিল খেলেন সংগীতশিল্পী নোবেল!

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৩  

 
কুড়িগ্রামের ফুলবাড়িতে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী নোবেলের মাতলামির কারনে অনুষ্ঠান পণ্ড হয়েছে। গতকাল বৃহস্পতিবার(২৭ এপ্রিল) রাতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০বছর পূর্তি ও সূর্বণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে, নোবেলকে অসংলগ্ন আচরণ করতে দেখা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাতাল অবস্থায় কথাবার্তা এবং স্টেজে উঠে মাইক্রোফোনের স্টান্ড ভেঙ্গে ফেলেছেন তিনি। এমন ঘটনায় উপস্থিত থাকা বিক্ষুদ্ধ দর্শকরা জুতা ও পানির বোতল ছুড়ে প্রতিবাদ জানায়।

সংগীতশিল্পী জেমসের বিরুদ্ধে কটুক্তি, ধর্ষন মামলা, আসিফের গিটারভাঙাসহ নানা ইস্যুতে আগে থেকে বিতর্কিত শিল্পীর এমন কর্মকান্ড সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও এবং স্থানীয়দের বরাতে জানা যায়,ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০তম বর্ষপূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০মিনিটে। গান গাওয়ার এক পর্যায়ে মাতলামি শুরু করতে করতে বসে পড়েন। তার এমন মাতলামির কারণে ক্ষেপে গিয়ে দর্শকরা জুতা ও পানির বোতলের ঢিল ছুড়ে মারেন নোবেলের দিকে। পরবর্তীতে আয়োজকবৃন্দ নোবেলকে স্টেজ থেকে সরিয়ে নিয়ে যায়।

ইতোমধ্যে নোবেলের স্টেজে উঠে মাতলামোর ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেলের কর্মকাণ্ড তীব্র নিন্দা ও ঘৃণা ছড়িয়ে পরেছে।

সূর্বণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বৃহস্পতিবার(২৭ এপ্রিল) সকাল ১১ টায় জাতীয় ও সুবর্ণ জয়ন্তী পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম জেলা আওয়ামী সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রাম-২ আসনের সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, বাংলাদেশ অর্থনীতি পরিষদের সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. আইনুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ মশিউর রহমান।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –