• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ওয়াসিম আকরামকে নিয়ে কোহলির মন্তব্য ভাইরাল

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মে ২০২১  

পাকিস্তানের বিশ্বকাপজয়ী কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামকে নিয়ে বর্তমান ক্রিকেট দুনিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির একটি মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অতীতের কোন বোলারকে খেললে সমস্যায় পড়তেন, ভক্তদের এমন প্রশ্নের জবাবে ভারত অধিনায়ক কোহলি অকপটে জানিয়েছেন পাক তারকা পেসারের নাম।

বিরাট কোহলি যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু করেন, তার অনেক আগেই ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ওয়াসিম আকরাম। স্বাভাবিকভাবেই কখনও পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের ওই কিংবদন্তি ক্রিকেটারের বলে ব্যাট করার সুযোগ হয়নি বিরাট কোহলির। কিন্তু কোহলি মনে করেন যে, ওয়াসিম আকরামের বিরুদ্ধে ব্যাট করতে তিনি সমস্যায় পড়তেন।

হিন্দুস্তান টাইমস জানায়, ইংল্যান্ড সফরে যাওয়ার আগে বিরাট এই মুহূর্তে মুম্বাইয়ে দলের সঙ্গে কোয়ারেন্টিনে রয়েছেন। কোয়ারেন্টিনে থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় নিজের সমর্থকদের প্রশ্নের উত্তর দেবেন বলে ঠিক করেন ভারত অধিনায়ক।

ইনস্টাগ্রামের সেই প্রশ্নোত্তর পর্বে এক সমর্থক কোহলির কাছে জানতে চান যে, অতীতের কোন বোলার তাকে সমস্যায় ফেলতে পারতেন বলে তিনি মনে করেন? জবাবে বিরাট কোহলি সরাসরি বলেন, ওয়াসিম আকরামের বিরুদ্ধে ব্যাট করতে আমার সমস্যা হতো বলে আমি মনে করি।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কিংবদন্তি বোলারকে নিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির এমন প্রশংসাসূচক মন্তব্য শুনে অনেকেই হতবাক হয়েছেন। তার ওই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ওয়াসিম আকরাম ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা বোলার।  লিস্ট এ ক্রিকেটে ৮৮১টি উইকেট নিয়ে তিনি সর্বোচ্চ উইকেট শিকারে বিশ্বরেকর্ডধারী।  তাছাড়া একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৫০২টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী। তাকে রিভার্স সুইংয়ের উদ্ভাবক ওয়াসিম আকরাম পাকিস্তানের ১৯৯২ ক্রিকেট বিশ্বকাপের ম্যান অব দ্য ফাইনাল হয়ে ইতিহাসের পাতায় স্থান করে নেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –