• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কুড়িগ্রামে কিশোরীকে এসিড নিক্ষেপের অভিযোগে আটক ১

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগে রশিদ মিয়া (৩৫) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজলোর পাথরডুবি ইউনয়িনের ময়দান গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ময়দান গ্রামের মুকুল মিয়ার ৬ষ্ঠ শ্রেণীপড়ুয়া কিশোরী মোছা. মনিারা খাতুন (১১) তার নানীর বাড়িতে যাওয়ার পথে ময়দান গ্রামের বিজন মন্ডলের বাড়ির কাছে পৌঁছলে ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে রশিদ মিয়া (৩৫) ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে কিশোরীর শরীরে এসিড নিক্ষেপ করেন। এতে তার ওড়না পুড়ে যায়। কিশোরীর আর্তচিৎকারে এলাকাবাসী দৌড়ে এসে রশিদকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে রশিদকে আটক করে। 

এ বিষয়ে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকৎসক ডা. শাহাদুজ্জামান লেবু বলেন, মেয়েটির শরীরে এসডি নিক্ষেপ করা হলেও বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। সে সুস্থ আছে।

এঘটনায় রাতেই ওই কিশোরীর বাবা মুকুল মিয়া বাদী হয়ে এসিড নিক্ষেপকারী রশিদের নামে ২০০২ সালের এসিড অপরাধ দমন আইনে একটি মামলা দায়ের করেন; মামলা নং ০৪, তারিখ ০৩.০৯.২০২০ ইং। 

এ বিষয়ে ওসি মুহা. আতিয়ার রহমান জানান, এসিড নিক্ষেপের ঘটনা জানামাত্র পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয় এবং আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীর হাতে আটক রশিদকে আইনের আওতায় নেওয়া হয়েছে। শুক্রবার আসামিকে জেলহাজতে প্রেরণ করা হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –