• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

কুড়িগ্রামে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জুন ২০২১  

কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ফুলবাবু (২০) নামে এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ জুন) রাত সাড়ে আটটার দিকে সেতু এলাকার প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।

আহত যুবককে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের বালাডোবা গ্রামের পাষান আলীর ছেলে।

স্থানীয় এক যুবক জানান, ‘আমি নদী রক্ষা বাঁধের উপর দিয়ে আসতে ছিলাম। পাশে দেখি একজন চিৎকার করে বলছে, আমাকে বাঁচান।

আমি ভয়ে দৌড় দিয়ে সামনে গিয়ে কয়েকজন স্থানীয় ব্যক্তিকে দেখতে পাই। তাদেরকে বলি, কে বা কারা একজনের গলা কেটেছে। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।’

এর আগে একই দিন দুপুরে একই জায়গায় ধরলা সেতুতে বেড়াতে আসা মা ও ছেলে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাদেরকে আটক করে পরে তাদের কাছ থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা জানান, কুড়িগ্রাম জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার দুপুরে ধরলা সেতুতে বেড়াতে আসেন তারা। এ সময় ছিনতাইকারীদের তিনজনের একটি দল ওই মা ও ছেলের পথ রুদ্ধ করে তাদের কাছে থাকা টাকা ও ফোন ছিনিয়ে নেয়। এ রকম ছিনতাইয়ের ঘটনা এ এলাকায় প্রায়ই ঘটছে। এতে রাতে আতঙ্ক নিয়ে চলাচল করছে সাধারণ মানুষ। এছাড়া এখানে যারা ঘুরতে আসেন তারা আতঙ্কে থাকেন।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, রাতের ঘটনাটি আমি জেনেছি। ঘটনাস্থলে আমাদের লোকজন রয়েছে। আমরা বিষয়টি দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে দুপুরের ঘটনায় আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –