• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কুড়িগ্রামে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জুন ২০২১  

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব‍্যক্তি নিহত ও তার ছোট ভাই গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১ জুন) উপজেলার সোনাহাটের দাদা মোড় নামক স্থানে রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসের সুপারভাইজার আতিকুর রহমান বিপ্লব। তিনি উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারীর পাঁচমাথা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক‍ের পুত্র।

প্রত‍্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিপ্লব উপজেলার বলদিয়া ইউনিয়নে ভুরুঙ্গামারী বিআরডিবির সমবায় সমিতির কাজ সেরে তার ছোট ভাই মেহেদীসহ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। সোনাহাটের দাদা মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ‍্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ভাই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই বিপ্লবের মৃত্যু হয়। নিহত বিপ্লবের ছোটভাই মেহেদী হাসানকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যালে ভর্তি করানো হয়েছে।

বিআরডিবি (ইউসিসিলি)-এর চেয়ারম‍্যান মো. ফজলুল হক বলেন, বলদিয়া ইউনিয়নে সমিতির কাজ করে ফেরার পথে পিকআপ ভ‍্যানের সঙ্গে সংঘর্ষে বিপ্লব গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকও ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসে চাকরি করতেন।

পুলিশ ঘাতক পিকআপ ভ‍্যানটি তাদের হেফাজতে নিলেও চালককে আটক করতে পারেনি।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম পিকআপ ভ‍্যানটি আটকের সত‍্যতা স্বীকার করেছেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –