• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কুড়িগ্রামে হিরোইনসহ আইনজীবী ও তার দুই সহযোগী আটক

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

কুড়িগ্রাম শহরের জেনারেল হাসপাতাল এলাকা থেকে ‘হিরোইনসহ’ এক আইনজীবী ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার (১১ এপ্রিল) রাত ১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) উৎপল কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল এদের আটক করে। অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন পৌর এলাকার প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে। সে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী বলে জানায় পুলিশ।

অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভাণ্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ জানায়, রবিবার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে এই তিন জনকে মাদক গ্রহণ করা অবস্থায় আটক করা হয়। এদের তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ গেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আর আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী দাবি করেছেন।

কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব ইন্সপেক্টর (এসআই) নাজমুস সাকিব সজীব জানান, আটক তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। তাদের আদালতে সোপর্দ করা হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –