• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বেরোবি ডিবেট ফোরামের সভাপতি তমা, সম্পাদক প্রান্ত

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তমাকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রেদওয়ানুর রিফাত প্রান্তকে সাধারণ সম্পাদক করে (২০২০-২১) সেশনের ৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের অন্যতম সংগঠন 'বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম' (বিআরইউডিএফ)।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে অনলাইনে এক আলোচনা সভায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিআরইউডিএফ এর পুর্ণাঙ্গ কমিটির এ তালিকা প্রকাশ করা হয়। সদ্য বিদায়ী সভাপতি তরিকুল ইসলাম পিয়াসের সঞ্চালনায় এ সময় অনলাইনে যুক্ত ছিলেন বিআরইইডিএফ এর উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক বৃষ্টি প্রমানিক, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল মুরাদ, অর্থ সম্পাদক শামিম আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাহেরুল ইসলাম মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক মুশফিক খান আকাশ, বিতর্ক গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান অনিক প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি জান্নাতুল ফেরদৌস তমা ও সাধারণ সম্পাদক রেদওয়ানুর রহমান প্রান্ত বলেন, 'বিশ্ববিদ্যালয়ের অন্যতম অগ্রগামী সংগঠন হিসেবে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরামের মূল দায়িত্বে থেকে কাজ করার সুযোগ আমাদের জীবনে অন্যতম বড় প্রাপ্তি। বিআরইউডিএফকে এগিয়ে নিতে নিজেদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করবো। এ সময় তারা সংগঠনটিকে এগিয়ে নিতে সংগঠনটির সকল সদস্যের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট ফোরাম (বিআরইউডিএফ) ২০১৬ সালে আহ্বায়ক কমিটির মাধ্যমে যাত্রা শুরু করে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –