• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

‘সুশান্ত, আমি আর সারা একসঙ্গে নেশা করতাম’

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জুন ২০২১  

বলিউডের উঠতি নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে মাদক। আর সেভাবেই চার্জশিট প্রস্তুত করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

১২ হাজার পাতার চার্জশিটে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিকসহ ৩৩ জনের নাম উল্লেখ আছে। এই চার্জশিটে রিয়াসহ ২০০ জনের বেশি সাক্ষীর বয়ান আছে। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় সাইফ আলী খানের মেয়ে অভিনেত্রী সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। 

রিয়ার দাবি, সারা নাকি তাকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন। রিয়া আরও বলেছেন, মাদক মামলায় বয়ান লেখানোর সময় তিনি সারার সঙ্গে তার ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন তুলে ধরেন। 

সেই অনুযায়ী তার আরও দাবি, ওই সময় সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়।  একই সঙ্গে সারা নাকি রিয়াকে টোটকা দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তার গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।

শুধু তাই নয়, একটা সময় নাকি সুশান্ত, সারা ও রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদ্যপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বয়ানে। 

গত বছরের ১৪ জুন সুশান্তের বান্দ্রার বাসায় তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আগামী ১৪ জুন তার প্রথম মৃত্যুবার্ষিকী। সেই দিনটি যত এগিয়ে আসছে, ততই আবার চর্চায় আসছে প্রয়াত অভিনেতার প্রসঙ্গ। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –