• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ইতালি যাওয়ার প্রক্রিয়া চলছে সেই রত্নার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩  

ভালোবাসার টানে ইতালি থেকে এসে ঠাকুরগাঁওয়ের রত্না রানি দাসের (১৯) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলী সান্দ্রে চিয়ারোমিন্তে (৩৯)। গত বছরের ২৬ জুলাই হিন্দু ধর্মীয় রীতি অনুযায়ী এ বিয়ে অনুষ্ঠিত হয়।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খোকোপাড়া গ্রামের দিনমজুর মারকুস দাসের মেয়ে রত্না রানি দাস। বিয়ের কিছুদিন পর নিয়ে যাওয়ার কথা থাকলেও ছয় মাস পেরিয়ে গেলেও স্ত্রী রত্নাকে নিজ দেশে নিয়ে যাননি ইতালিয়ান জামাই। এ নিয়ে এলাকাজুড়ে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি রত্নার পরিবারের কেউ। তবে তাদের জামাইয়ের সঙ্গে তাদের যোগাযোগ অব্যাহত আছে ও রত্নাকে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান তারা।

রত্না রানির মামাতো ভাই সম্রাট বলেন, কয়েকবার চেষ্টার পরও বোনকে পাঠানো সম্ভব হয়নি। ভিসার জন্য আবার ঢাকা গেছেন তারা। আর বোনের জামাইয়ের সঙ্গে আমার কথা হয়। তিনি নিতে আসার কথা রয়েছে। আগামী তিন মাসের মধ্যে বোনকে পাঠাতে পারব বলে আশা করছি।

চাড়োল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আরিফুল ইসলাম বলেন, রত্নার পরিবার জানিয়েছে, তাদের জামাইয়ের সঙ্গে যোগাযোগ রয়েছে। তারা মেয়েকে পাঠানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই বিষয়ে চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলীপ কুমার রায় বলেন, যেহেতু অনেকদিন হয়ে গেছে তাই হয়তো মানুষ কিছুটা বিরূপ মন্তব্য করছে। তার পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। তারা বলেছেন, পাঠানোর চেষ্টা চলছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –