• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

নামিরার বাজিমাত

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪  

ঢালিউডের মডেল ও অভিনেত্রী নামিরা আহমেদ। চলতি বছরের শুরু থেকে ব্যস্ত সময় যাচ্ছে তার। ২০২১ সালের শেষ সময়ে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন তিনি। একের পর এক জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপনা নামিরা।

ব্যস্ততা নিয়ে নামিরা জানান, আসলে আমি মিডিয়াতে কাজ করছি ২০২১ সালের শেষের দিক থেকে। খুব বেশি সময় হয়নি তবে আমি নিজেকে খুব সৌভাগ্যবান মনে করি, যখন থেকে কাজ করা শুরু করেছি মিডিয়াতে, ঠিক তখন থেকে এরপর কি কাজ করব এই নিয়ে ভাবতে হয়নি। একের পর এক জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপনা করার সুযোগ পেয়েছি। 

তিনি আরো জানান, এ বছরের শুরু থেকে আমি খুব ব্যস্ত ছিলাম কারণ আমরা বছরের শুরুর দিকে রোজা এবং ঈদ উদযাপন করেছি। আমরা জানি গোটা, সব আর্টিস্টরাই ওই সময় ব্যস্ত থাকে। আমিও এর ব্যতিক্রম নয়। রোজা এবং ঈদ কে কেন্দ্র করে ৫টি অনুষ্ঠান উপস্থাপনা করার সুযোগ পেয়েছি তার সাথেই ‘আমার সবই তোমার’ নামক আরেকটি নাটকের কাজ করেছি। আর সত্যি বলতে গত বছরটা আমার জন্য খুব স্পেশাল কারণ  আমি প্রথম একটা ওয়েব সিরিজে কাজ করার সুযোগ পেয়েছি, যার মাধ্যমে আমার ছোট পর্দায় অভিষেক হয়,  এরপর থেকে প্রধান চরিত্রে কিছু নাটকে কাজ করেছি। 

তিনি আবার বলেন, গত দুইদিন আগে আরেকটি নাটকের কাজ করলাম। নাটকের নাম ‘ব্লক’। আলম আসাদ মিন্টু পরিচালিত এই নাটক টি সম্ভবত ঈদুল আযহাকে কেন্দ্র করে বানানো হয়েছে। নাটকটায় দর্শক আমাকে একটু ভিন্ন রূপে দেখতে পাবে শুধু এইটুকুই বলব। 

বড় পর্দায় কাজ করার ইচ্ছা আছে কিনা এমন এক প্রশ্নে নামিরা বলেন, অবশ্যই ইচ্ছা আছে। আমি এই বিষয়ে আরেকটুকু বেশি লাকি কারণ স্ক্রিনে আসার প্রথম দিন থেকে আমি সিনেমার অফার পেয়ে আসছি। যেহেতু আমার শুরুটাই একুশে টেলিভিশনের একটি নিয়মিত অনুষ্ঠান ‘সিনে হিটজ’-এর মাধ্যমে, সেখানে অনেক পরিচালক এবং প্রযোজকদের ইন্টারভিউ নেবার সুযোগ হয়েছে। সেই সুবাদেই বলেতে পারেন, আমার কখনই কারো কাছে কাজ চাইতে হয়নি। শুরু থেকেই রুপালি পর্দায় কাজের জন্য অফার পেয়েছি।

তিনি আরো বলেন, আমি চাই যখন আমি রুপালি পর্দায় আসব তখন দর্শক যেন একেবারেই নতুন ভাবে, নতুন লুকে এবং নিত্যনতুন গল্পের মধ্যে আমাকে দেখে। তাই অপেক্ষা করছি সঠিক স্ক্রিপ্টের জন্য। ইনশাআল্লাহ ব্যাটে বলে মিলে গেলে কাজ করা হবে রুপালি পর্দায়ও।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –