• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

সর্বশেষ:
ওয়াদা করুন, নৌকায় ভোট দেবেন: প্রধানমন্ত্রী কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়ি গ্রেফতার এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার ফি নির্ধারণ করবে সরকার নীলফামারী জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল, সম্পাদক অক্ষয়

রৌমারীতে শত্রুতার জেরে গোয়ালঘরে আগুন, গরু-ভেড়া পুড়ে ছাই

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৩  

রৌমারীতে শত্রুতার জেরে গোয়ালঘরে আগুন, গরু-ভেড়া পুড়ে ছাই               
কুড়িগ্রামের রৌমারীতে পূর্ব শত্রুতার জেরে ধরে আব্দুল হাকিম নামের এক দিনমজুরের গোয়ালঘরে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় পুড়ে গেছে তার গোয়ালঘরে থাকা দুটি গরু, তিনটি ভেড়া। এতে ওই দিনমজুরের প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

গতকাল রোববার (১ জানুয়ারি) বিকেলে ৬ জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী আব্দুল হাকিম। এর আগে শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের গোয়াল গ্রামে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী দিনমজুর আব্দুল হাকিম বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী দিনমজুর আব্দুল হাকিম বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার সদর ইউনিয়নের গোয়াল গ্রাম এলাকার প্রতিবেশী নুরুল ইসলামের সঙ্গে তার জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবার রাত ২টার দিকে তার বসতবাড়ির গোয়ালঘরে আগুন লাগিয়ে দেন নুরুল ইসলাম। এ সময় গোয়ালঘরে থাকা দুটি গরু, তিনটি ভেড়াসহ অন্যান্য মালামাল পুড়ে যায়। এতে তার প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়।

তিনি আরও অভিযোগ করে বলেন, বেশকিছু দিন ধরে বসতঘর সীমানা থেকে সরিয়ে না নিলে আগুন লাগানোর হুমকি দিয়ে আসছিলেন নুরুল ইসলামসহ তার ছেলে সাদ্দাম হোসেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নুরুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।

রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা রৌমারী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বরহান উদ্দিন বলেন, সরেজমিনে তদন্ত করা হয়েছে। আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে দুটি গরু ও তিনটি ভেড়া পুড়ে মারা গেছে। প্রকৃত ঘটনা বের করতে অনুসন্ধান করা হচ্ছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –