• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

কুড়িগ্রামে পৃথক অভিযানে ১৭ জন গ্রেফতার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ মে ২০২৩  

 
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ও রাজারহাটে জুয়া খেলার সামগ্রীসহ ১৭ জনকে গ্রেফতার করেছে দুই থানা পুলিশ। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এ দুই উপজেলা থেকে ওইসব জুয়ারিকে গ্রেফতার করে। সেই সাথে তাদের কাছ থেকে নগদ অর্থ উদ্ধার এবং জুয়া খেলার সরঞ্জামাদী আটক করা হয়েছে। এ ব্যাপারে কুড়িগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন বলেন, জেলার প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের দৌড়াত্ম্য বেড়েছে ।আমরা সকলকে সচেতনতার পাশাপাশি এদের গ্রেফতার করছি। 

পুলিশ জানায়, জেলার রাজারহাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে ছিনাই ইউনিয়নের বৈদ্যের বাজার এলাকার এনামুল হক (৫৪), বানেশ্বর নীলকন্ঠ গ্রামের আপন আলী (৩৮),বৈদ্যের বাজারের  নারায়ণ চন্দ্র রায় (৪৫), কাঞ্চিপাড়া গ্রামের বাবু মিয়া (৩৬), ছাত্রজিৎ গ্রামের স্বদেশ চন্দ্র রায়কে (৫০) জুয়া  খেলা অবস্থায় খেলার সরঞ্জাম, নগদ অর্থ ও মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এছাড়াও ভূরুঙ্গামারী থানা পুলিশ একই দিন দিবাগত গভীর রাতে জয়মনিরহাট ইউনিয়নের বটতলা ক্লাব সংলগ্ন এলাকা থেকে ছোট খাটামারি ক্লাব গ্রামের মজিবুর রহমান (৫০), ছোট খাটামারী বসুনটারী গ্রামের আমিনুল ইসলাম (৩৫), রুহুল মিয়া (৩৫), ছোট-খাটোমারি বসুনটারী গ্রামের আফজাল হোসেন (৩২), হাফিজুর রহমান (৪০), বেলাল হোসেন (২৫), মোঃ সাগর (৩৫), আলাল মিয়া (৩০), নুরুন্নবী (৩০), আইকুমারী ভাতি গ্রামের তরিকুল ইসলাম (৫০), ছোটখাটামারী গ্রামের আয়নাল (৪০), আলম মিয়াকে (৪০) জুয়ারত অবস্থায় খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ হাতেনাতে গ্রেফতার করে। এরপর রবিবার বিকেলে ১৭ জন জুয়ারিকে কুড়িগ্রাম চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –