• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

রাজারহাটে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩  

কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটিতে ত্যাগী ও যোগ্য নেতা কর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি গঠন করায়, নবগঠিত কমিটির আহ্বায়ক একেএম মোস্তাফিজুর রহমান ও সদস্য সচিব মেজর মোহাম্মদ আব্দুস সালাম (অবঃ) কে অবাঞ্ছিত ঘোষণা করে মিছিল করে রাজারহাট উপজেলা জাতীয় পার্টি। বুধবার মিছিলটি রাজারহাট মীর ইসমাইল হোসেন ডিগ্রি কলেজ মাঠ হতে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে উপজেলা শহরস্থ সোনালী ব্যাংক চত্বরে আহ্বায়ক কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির আহবায়ক এ কে এম মোস্তাফিজুর রহমান ও সদস্য সচিব মেজর মোহাম্মদ আব্দুস সালাম (অবঃ) এর কুশপুত্তলিকা দাহ্য করা হয়। 
পরবর্তিতে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ জামাল উদ্দিন, যুগ্ন আহবায়ক শফিউল আলম, সদস্য সচিব মোঃ ওয়াহেদ আলী, রাজারহাট সদর ইউনিয়ন জাতীয় পার্টির সেক্রেটারি রেজাউল করিম বেপারী, বিদ্যানন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহ আলম চৌধুরী সেক্রেটারি একরামুল হক, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সেক্রেটারি শফিউর রহমান, রাজারহাট উপজেলা যুব সংঘতির আহবায়ক হাবিবুর রহমান, সদস্য সচিব শাহজাহান আলী, উপজেলা ছাত্রসমাজের সভাপতি মোঃ লিটন আহমেদ, সেক্রেটারি আতিকুর রহমান আপেল সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এসময় বক্তাগণ কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব আলহাজ্ব পনির উদ্দিন আহমেদকে গুরুত্বপূর্ণ পদে এবং জাতীয় পার্টির ত্যাগী ও বঞ্চিত নেতাদের না রেখে নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবি জানান এবং বর্তমান কমিটির আহবায়ক ও সদস্য সচিব কে অবাঞ্চিত ঘোষণা করেন। 

এছাড়াও বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুনভাবে কমিটি গঠনের দাবি জানান অন্যথায় পরবর্তিতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী প্রদান করেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –