• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্থায়ী বহিষ্কার   

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪  

কুড়িগ্রাম সদর উপজেলা শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভীর কবির চৌধুরী বিন্দুকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

গত শুক্রবার (৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক বারেক হোসাইন আপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে স্থায়ী বহিষ্কারের আদেশ প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

এর আগে কুড়িগ্রাম জেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ  ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানের মৃত্যুর ঘটনায় শোক ও ঘটনার কারন উদঘাটন করে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে,সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রেজভীর কবির চৌধুরী বিন্দুকে (সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ সদর উপজেলা কুড়িগ্রাম)কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।

বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করে কু‌ড়িগ্রাম জেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্তকে স্বাগত জানাই। শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কাজ যেই করুক তাদের ঠাঁই নেই।আমরা রেজভীর কবির চৌধুরী বিন্দু'র সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দল থেকে স্থায়ী বহিষ্কারের চিঠি পেয়েছি।

উল্লেখ,রেজভীর কবির চৌধুরী বিন্দুর বিরুদ্ধে পরিবহন ব্যবসায়ী ও পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহানকে পিটিয়ে হত্যার অভিযোগের কারণে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –