• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

টাইগারদের সাবেক ক্রিকেটার এখন কানাডার পুলিশ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩  

 
২০০৬ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয়েছিল মেহেরাব হোসেন জুনিয়রের। তবে ৩ বছরের বেশি দীর্ঘ হয়নি তার ক্রিকেট ক্যারিয়ার। এরপর অবশ্য ঘরোয়া লিগে বেশকিছু পারফর্ম করেছেন টাইগারদের সাবেক এ ব্যাটার।

মেহেরাবের মতো অনেকেই সাবেক হয়েছেন। তাদের মধ্যে অনেকেই নিজেকে ক্রিকেটের সঙ্গে জড়িয়েছে, আবার কেউ কেউ ভিন্ন পেশা বেছে নিয়েছেন। তাদেরই একজন মেহেরাব। ক্রিকেট ছেড়ে তিনি কানাডায় পুলিশের দায়িত্ব পালন করবেন। 

শুক্রবার আনুষ্ঠানিকভাবে কানাডা পুলিশের পোশাক নিজের গায়ে জড়িয়েছেন মেহরাব। নায়াগ্রা আঞ্চলিক পুলিশ হেডকোয়ার্টারে এক পুলিশ কর্মকর্তার কাছ থেকে ডিউটি ব্যাচ নিয়েছেন বাংলাদেশের সাবেক এ বাঁ-হাতি ব্যাটার। 

জানা গেছে, কনস্টেবল হিসেবে দায়িত্ব শুরু করেছেন মেহরাব। তার সাবেক সতীর্থ মোহাম্মদ এনামুল হক স্ট্যাটাস দিয়েছেন, ‘অভিনন্দন বন্ধু মেহরাব হোসেন জুনিয়র।’ 

মেহরাবের সঙ্গে ছবি তুলে প্রবাসী এক বাংলাদেশি ফেসবুকে পোস্ট দিয়েছেন, ‘অফিশিয়ালি পুলিশ কর্মকর্তা হওয়ায় মেহরাব হোসেন জুনিয়র ভাইকে ধন্যবাদ। পেশাদার ক্রিকেটার হিসেবে আপনি একজন সত্যিকারের চ্যাম্পিয়ন এবং বাংলাদেশকে সর্বোচ্চ পর্যায়ে প্রতিনিধিত্ব করেছেন। এখন আপনি আপনার দ্বিতীয় বাড়ি কানাডার সেবা করবেন।’

উল্লেখ্য, জাতীয় দলের জার্সিতে ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও টি-২০তে দুই ম্যাচ খেলেছেন মেহরাব। ২৭ ম্যাচে ১৮.৪৪ গড়ে করেন ৫৩৫ রান। ওয়ানডে ও টেস্টে ১টি করে ফিফটি করেন তিনি। চট্টগ্রামে ২০০৮-এর অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ৮৩ রান করেন তিনি। আর বগুড়ায় ২০০৬-এর ডিসেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে ফিফটি করেন তিনি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –