• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ড. ওয়াজেদ মিয়ার দর্শন তরুণ প্রজন্মের জন্য অনুকরণীয়: স্পিকার। নদীমাতৃক বাংলাদেশের ঐতিহ্য ধরে রাখতে সরকার কাজ করছে: নৌপ্রতিমন্ত্রী। কেজিতে ৪০০ টাকার বেশি কমেছে জিরার দাম। রোজায় নিত্যপণ্যের সংকট হবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী। সীমান্ত দিয়ে অস্ত্রধারীদের ঢোকার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী।

গোপন কথা প্রকাশ্যে আনলেন অবন্তী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

বর্তমান সময়ের জনপ্রিয় গায়িকা অবন্তী সিঁথি। ভক্তদের দিলেন সুখবর। বিয়ে করেছেন তিনি। তার হবু বরের নাম অমিত দে। অমিত লন্ডনপ্রবাসী, অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফিন্যান্স ফার্মে কর্মরত আছেন। 

গণমাধ্যমকে নিজের বিয়ের খবরটি জানিয়েছেন সিঁথি নিজেই। তিনি বলেন, অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে।

সিঁথি বলেন, বিয়ের পুরো আয়োজন পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছে। আশীর্বাদ ইতোমধ্যে হয়ে গেছে।  বিয়ে উপলক্ষে একটা গান করছি। যা চমক হিসেবে থাকবে। আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরের একটি পার্টি সেন্টারে বিয়ে অনুষ্ঠান হবে।

ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শো ‘সারেগামাপা’খ্যাত কণ্ঠশিল্পী অবন্তী সিঁথি। অবন্তি সিঁথি বেড়ে উঠেছেন জামালপুরে। জামালপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক আর দিগপাইত শামসুল হক ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী থাকার সময় গান গেয়ে পরিচিতি পান তিনি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই। কলেজে পড়ার সময় বিভিন্ন অনুষ্ঠানেও গান করতেন তিনি।

২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় নিজের নাম লেখালেও সেবার খুব বেশি দূর যেতে পারেননি। ২০১২ সালে আবারও নাম লেখান এই প্রতিযোগিতায়। সেরা দশে জায়গা করে নেন ওই বছর।

তবে সামাজিকমাধ্যমে ভাইরাল হন খালি গলায় তার গাওয়া কুমার বিশ্বজিতের ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি গেয়ে। নজর কাড়েন গান গাইতে গাইতে ফয়েল পেপার, ধাতব মুদ্রা আর প্লাস্টিকের দুটি কাপকে বাদ্যযন্ত্র বানিয়ে বাজানোর মাধ্যমে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –