• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

পূজা বললেন, গুজব মাথায় নিলে কাজ করতে পারব না

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

‘গলুই’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বাঁধেন পূজা চেরী। ২০২২ সালের মাঝামাঝি ছবিটি মুক্তির পরপরই গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে পূজা চেরীর গোপন প্রেম চলছে। শুধু তা–ই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। পূজা আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে আরো এগিয়ে দেয়। এর পর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ নায়িকার। তখন থেকেই তাদের একসঙ্গে দেখা যায়নি।

‘গলুই’–এর পর জুটি বেঁধে আরো যেসব ছবিতে কাজের কথা ছিল, তা–ও বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বিতর্ক এড়াতে দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে যায়। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা হিসেবে পূজার নাম পরিবর্তন হয়।

প্রায় দুই বছর পর ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরীকে এক মঞ্চে, একসঙ্গে দেখা গেল। মঞ্চে দুজনকে আলাপ করতেও দেখা গেছে। শুক্রবার রাতে রাজধানীর একটি ফ্যাশন অনুষ্ঠানে বেশ কয়েকজন তারকার সঙ্গে এক মঞ্চে দেখা গেল তাদের দুজনকেও।

এ ব্যাপারে পূজা চেরী গণমাধ্যমকে বললেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে অনেক দিন পর দেখা। একটি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে আমিসহ অনেক তারকাই ওই অনুষ্ঠানের শো স্টপার ছিলেন। ওই প্রতিষ্ঠানের পরিচালক শাকিব ভাই। ওখানেই দেখা হয়ে গেল, কথাবার্তাও হলো। অনেক দিন পর শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। তবে ভিড়ের কারণ কথা বলার সুযোগ কম ছিল। শাকিব ভাই আমার খবর নিলেন। আমিও তার খবর নিলাম। আমার মায়ের মৃত্যুর খবর শাকিব ভাইকে জানালাম, এই আরকি। আমার কাজ শেষ হলে পরে আমি চলে আসি, এতটুকুই।’

অনেক দিন পর শাকিবের সঙ্গে দেখাসাক্ষাৎ হওয়াতে কেউ কেউ ধারণা করছেন, নতুন করে আবার মিথ্যা রং লাগতে পারে শাকিব-পূজার এই নতুন দেখাসাক্ষাৎ নিয়ে।

এ প্রসঙ্গে পূজার ভাষ্য, ‘কথা সত্য। গতকালই ওখানে এ কথা শুনেছি আমি। তবে এখন আর এসব গুজব-রটনা মাথায় নিই না, গায়ে লাগাই না। এসব নিয়ে ভাবলে কাজ করতে পারব না। তা ছাড়া দর্শকও এখন এসব বোঝে, আগের ঘটনা সব ভুয়া ছিল। আর এখন নতুন করে গুজব তৈরি করে দর্শককে বিশ্বাস করানো যাবে না।’

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –