• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নাগেশ্বরীতে সালিশ চলাকালে চেয়ারম্যানকে মারধর, গ্রেফতার ৩

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

নাগেশ্বরীতে সালিশ চলাকালে চেয়ারম্যানকে মারধর, গ্রেফতার ৩               
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান অসাদুজ্জামান রনিকে মারধরের মামলায় এজাহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ওই ইউনিয়নের কুটিবামনডাঙ্গা এলাকার শামছুল ব্যাপারীর ছেলে জেমস ব্যাপারী, মালিয়ানী এলাকার মজিবর ব্যাপারীর ছেলে মিলন ব্যাপারী ও মৃত হাফেজ মুন্সীর ছেলে আখলাদ হোসেন।

এজাহারমূলে পুলিশ জানায়, সোমবার রাতে বন্ধু বাজারে চেয়ারম্যানের নিজস্ব অফিসে সালিশ চলছিল। এ সময় চেয়ারম্যান আসাদুজ্জামান রনির ওপর হামলা চালান সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ আলী ও নুরুল ইসলাম টুংকুসহ মুখোশ পরিহিত ছয় থেকে সাতজন। তাদের রডের আঘাতে চেয়ারম্যানের মাথা ফেটে যায়। পরে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাতে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় রাতে চেয়ারম্যান রনির পিতা মো. শাহ আলম বাদী হয়ে সাবেক চেয়ারম্যানসহ ১৫ জনকে আসামি করে নাগেশ্বরী থানায় মামলা দায়ের করেন। মামলার বাদী দাবি করেছেন, তার ছেলেকে হত্যার উদ্দেশে হামলা চালানো হয়েছে। 

নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান বলেন, আসামিদের ধরতে বিভিন্ন-স্থানে অভিযান চালানোর পর দুপুরের দিকে তাদের বাড়ি থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –