• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ড. ওয়াজেদ মিয়ার দর্শন তরুণ প্রজন্মের জন্য অনুকরণীয়: স্পিকার। নদীমাতৃক বাংলাদেশের ঐতিহ্য ধরে রাখতে সরকার কাজ করছে: নৌপ্রতিমন্ত্রী। কেজিতে ৪০০ টাকার বেশি কমেছে জিরার দাম। রোজায় নিত্যপণ্যের সংকট হবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী। সীমান্ত দিয়ে অস্ত্রধারীদের ঢোকার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী।

ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে দগ্ধ নারীর মৃত্যু

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে দগ্ধ নারীর মৃত্যু                              
কুড়িগ্রামের ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ গৃহবধূ সুফিয়া বেগম (৪০) মারা গেছেন।  বুধবার রাত ১২টায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অগ্নিদগ্ধ গৃহবধূকে গত সোমবার ওই হাসপাতালে ভর্তি করা হয়।
 
সুফিয়া বেগম ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের দোলাটারী গ্রামের খয়রত আলীর স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া নারীর ভাগ্নে একরামুল হক জানান,গত সোমবার সকাল বেলা ঘরের ভেতর সিলভার পাত্রে চুলার খড়ি দিয়ে রান্না করছিলেন সুফিয়া বেগম । তীব্র শীতের কারণে রান্নার ফাঁকে ফাঁকে হাতে তাপ নিচ্ছিলেন তিনি। কিছুক্ষণ পর পরনের কাপড়ে আগুন লেগে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজও হাসপাতালে বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২টায় তার মৃত্যু হয়।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম সোহেল ঘটনা নিশ্চিত করে জানান, থানায় অবগত করে ওই নারীর লাশ রংপুর হাসপাতাল থেকে নিয়ে এসে বৃহস্পতিবার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, বিষয়টি শুনে একজন উপ-সহকারি পরির্দশক (এসআই) ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –