• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

কুড়িগ্রামে রেড ক্রিসেন্ট সোসাইটির ৫১তম বার্ষিক সাধারণ সভা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা ইউনিটের ৫১তম বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় কুড়িগ্রাম দাদামোড়স্থ জেলা ইউনিট কার্যালয়ের হলরুমে কার্যনির্বাহী কমিটি নির্বাচনের মধ্য দিয়ে কমিটি প্রকাশ করে।  

এতে স্থায়ী সদস্য ও সাধারণ সদস্য সহ মোট দুই শতাধিকের উর্দ্ধে কমিটি গঠিত হয় । এর মধ্যে বিনা প্রতিদ্ধন্ধীতায় হয় ৭ জন, ভাইস চেয়ারম্যান- শেখ রেয়াজুল হক বাবুল, সেক্রেটারী- এটিএম আকতার হোসেন চিনু, সদস্য- সিরাজুল ইসলাম টুকু, সদস্য- সুফিয়া হক, সদস্য- অলক সরকার, সদস্য- আবু মোঃ সাঈদ হাসান লোবান, সদস্য- মোঃ জিল্লুর রহমান চৌধুরী টিটু- নির্বাচিত হয়। উক্ত অনুষ্ঠানে নেতৃত্ব দেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম ইউনিটের সেক্রেটারী এটিএম আকতার হোসেন চিনু ও পরিচালনা করেন কুড়িগ্রাম ইউনিটের ইউনিট লেভেল অফিসার- এ.বি.এম বায়েজীদ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য অলক সরকার, অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিটির আজীবন সদস্য আবু মোঃ সাঈদ হাসান লোবান, তপন চক্রবর্তী, মোশাররফ হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, রেড ক্রিসেন্ট একটি স্বেচ্ছাসেবক সংগঠন, বন্যার্ত, শীতার্থ, অসহায়, হত-দরিদ্র মানুষের মাঝে সেবা দান করে আসছে। আগামীতেও আমাদের এই সেবাদান অব্যাহত থাকবে। মানুষ মানুষের জন্য- যে কথাটি রয়েছে সেটা রেড ক্রিসেন্ট তার কর্মের মাধ্যমে দেখিয়ে দেয়। এদিকে, কুড়িগ্রাম যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালী ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –