• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

কুড়িগ্রাম-৪; নির্বাচন থেকে সরে লাঙ্গলকে সর্মথন জেপি প্রার্থীর

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৪  

ভোটের মাত্র এক সপ্তাহ পূর্বে জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) সাইকেল প্রতীকের প্রার্থী কুড়িগ্রাম-৪ আসনের সাবেক এমপি রুহুল আমিন নির্বাচন থেকে নিজেকে সরিয়ে রাখার ঘোষণা দিয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সাইফুর রহমান বাবলুর লাঙ্গল প্রতীককে সর্মথন করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। 

তিনি সোমবার সন্ধ্যায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি এক ভিডিও চিত্রের মাধ্যমে তার কর্মী সমর্থকদের উদ্দেশ্যে প্রকাশ করেন যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ব্রহ্মপুত্র নদ বেষ্টিত রৌমারী, রাজিবপুর ও চিলমারী- এ তিন উপজেলা নিয়ে কুড়িগ্রাম- ৪ আসন গঠিত। আর এ আসন থেকে জাতীয় পার্টির (জেপির) সাইকেল প্রতীকের প্রার্থী হন সাবেক এমপি রুহুল আমিন। নির্বাচনী এলাকায় পোস্টার, ব্যানার, মাইকিংসহ তিনি প্রতীক বরাদ্দের পর থেকে জোরসোরে অন্যান্য দলের প্রার্থীদের মতো ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন। তাকে বিভিন্ন নির্বাচনি প্রচার প্রচারণার সভা ও উঠান বৈঠকেও দেখা যায়। 

এ ব্যাপারে রুহুল আমিন বলেন, আমি আকষ্মিকভাবে গত শনিবার ভোর ৫টায় স্ট্রোক করে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি হই। যেহেতু আমার শারীরিক অবস্থা ভালো নয়, তাই এ অবস্থায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্যাম্পিং করাও আমার পক্ষে সম্ভব হচ্ছে না। তাই আমি আমার নির্বাচনি এলাকায় নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। এ কারণে আমি আমার কর্মীবৃন্দকে জাপার লাঙ্গল প্রতীকের প্রার্থী একেএম সাইফুর রহমান বাবলুর সাথে থেকে বাকি দিনগুলো কাজ করার অনুরোধ জানাচ্ছি। 

তিনি বলেন, আমি তাকে সমর্থন দিলাম, আপনারা আমার সুস্থতার জন্য সবাই দোয়া করবেন। 

উল্লেখ্য, এ আসনটিতে নৌকার প্রার্থী তরুণ ছাত্রনেতা অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ৪ জন, জাতীয় পার্টির লাঙলের প্রার্থী একেএম সাইফুর রহমান বাবলুসহ আরো অন্যান্য দলের ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –