• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

রাজীবপুর চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের সুইস গেইট এলাকায় এনামুল হক (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের আগে রৌমারী-ঢাকা মহাসড়কের পাশের বোরো ধান খেত থেকে এ মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহতরের বাড়ি পাশ্ববর্তী রৌমারী উপজেলায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে শীতের কারনে একটু দেরিত ধান রোপণ করতে এসে স্থানীয়রা খেতের মধ্যে একটি মরদেহ দেখতে পান। পরে সেখান থেকে জীবিত ভেবে তুলে আগুন জ্বালিয়ে শরীর গরম করে ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রাজীবপুর ফায়ার সার্ভিস ইনচার্জ আবু হানিফ বলেন, আমরা একজন ব্যক্তির অজ্ঞান অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহতের পরিবার জানায়, প্রতিদিন সকাল ৮টার সময় এনামুল অটো নিয়ে চালাতে বাইরে বেরিয়ে পড়ে। সোমবারও তিনি সকালে অটো নিয়ে বের হয়েছিলেন। পরে সারাদিন সারারাত বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হয় পরিবারের লোজজন। কিন্তু তাকে না পেয়ে মঙ্গলবার দুপুরের আগে একটি ধানখেতে মরদেহ দেখেন স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, প্রথমে একটি মৃতদেহ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। নিহতের বাড়ি রৌমারীতে এবং তিনি অটোচালক ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা অটোটাকে চুরি বা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে কোনো কিছু খাইয়ে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা থাকতে পারে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –