• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বিএনপি-জামায়াত থেকে সতর্ক থাকতে হবে: আমিনুল ইসলাম

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

 
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি-জামায়াত যেন জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে- ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। সবাই ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদোনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী লোহাগাড়ার ও সাতকানিয়া উপজেলার ৬ হাজার পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

দেশের প্রত্যেক বিত্তশালী মানুষকে গরিব-অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আমিনুল ইসলাম আমিন বলেন, বিএনপি জনগণের ভোট পাবে না বলেই তারা নির্বাচন থেকে সরে দাঁড়াতে চায়। কারণ তারা জনগণের সঙ্গেও থাকে না, জনকল্যাণে কাজও করে না, এর ফলে জনসমর্থন আদায় করতেও ব্যর্থ। অন্যদিকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তাই বিএনপি জনগণকে ভয় পায়। ভোট এলে নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য নানা ধরনের পাঁয়তারা করে।

তিনি বলেন, পৃথিবীর কোনো রাষ্ট্রে ভূমিহীন-গৃহহীন মানুষের মধ্যে বিনামূল্যে ঘর এবং বাড়ি বিতরণের নজির নেই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি করে দেখিয়েছেন। তিনি সামাজিক বেষ্টনীর আওতায় ৫ কোটি অসহায় মানুষকে সহযোগিতা করছেন। ভিজিএফের চাল বিনামূল্যের এবং বিভিন্ন ভাতা দিয়ে যাচ্ছেন। যে কারণে তাকে দেশের জনগণ আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আমিনুল ইসলাম বলেন, সৃষ্টির পর থেকে আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। যেকোনো দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরাই জনগণের পাশে দাঁড়ায়। 

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট প্রদীপ কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মাস্টার ফারুক আহমেদ, মুজিবুর রহমান, মোহাম্মদ মিয়া ফারুক, নাজিম উদ্দিন ও তৈয়বুল হক বেদার প্রমুখ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –