• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী সিং

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

ওজন বেড়ে যাওয়া নিয়ে সমালোচকদের মোক্ষম জবাব দিয়েছেন ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং। আট মাসেই তিনি কমিয়ে ফেললেন ১৫ কেজি ওজন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন ভারতী।

ভারতী বলছেন, ওজন কমানোর প্রয়োজনীয়তা তিনি প্রথম উপলব্ধি করেন দ্বিতীয় লকডাউনে। সেই সময় কাজের লোক না আসায় ঘরের অধিকাংশ কাজ নিজেই করেছেন। তখন সহজে‌ই ক্লান্ত হয়ে পড়ায় তিনি ধীরে ধীরে বুঝতে পারেন যে শারীরিক সক্ষমতা বাড়ানো দরকার।

এই কমেডিয়ান বলেন, ‘খতরা খতরা খতরা’ শীর্ষক টেলিভিশন শো করার সময়েই সেখানকার বিভিন্ন অভিনেতাদের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন তারা দীর্ঘক্ষণ উপোস করে কাটান। তিনি নিজেও তার পর সেই পথেই হাঁটেন। 

তিনি আরও বলেন,‘আমি কোনও ডায়েট অনুসরণ করি না। আমি কেবল সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত কোনিকিছু খাই না।’ তিনি এও জানিয়েছেন যে পরোটা, ডিম, ডাল-সবজি সহ যা যা তার প্রিয় খাবার, কোনওটিই বাদ দিচ্ছেন না।

কৌতুক অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন ভারতী। জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে দীর্ঘদিন একটি রসাত্মক চরিত্রে অভিনয় করছেন তিনি। বলিউড এবং ভারতীয় টেলিভিশনে তাকে ‘কমেডি কুইন’ নামে ডাকা হয়। ২০১৭ সালে ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। বিয়ের আগে টানা সাত বছর প্রেম করেছেন তারা।

একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন এই দম্পতি। কমেডি মঞ্চে তো বটেই, ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’ ও অন্যান্য টিভি শোতেও দেখা গেছে এই দম্পতিকে। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –