• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুড়িগ্রামে হারিয়ে যাওয়া ১০৮ মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৩  

কুড়িগ্রামে হারিয়ে যাওয়া ১০৮ মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ              
কুড়িগ্রামের বিভিন্ন থানায় এক মাসে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। পরে কুড়িগ্রাম পুলিশ মোবাইল মালিকদের ডেকে সংশ্লিষ্ট থানায় মোবাইল ফোনগুলো হস্তান্তর করে।

কুড়িগ্রাম পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই আন্তরিক সেবা অব্যাহত থাকবে। পুলিশের একটি প্রশিক্ষিত টিম চুরি যাওয়া মোবাইল উদ্ধারে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, গত কয়েক মাসে জেলায় বেশকিছু মোবাইল চুরি কিংবা হারিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের ডায়েরিভুক্ত হয়েছে। এর মধ্যে ডিসেম্বর মাসে ১০৮টি স্মার্ট ফোন পুলিশ উদ্ধার করে। উদ্ধারকৃত মোবাইলের মধ্যে কুড়িগ্রাম সদর থানায় ৫৫টি, রাজারহাট থানায় ১টি, ফুলবাড়ী থানায় ১৭টি, নাগেশ্বরী থানায় ৪টি ও রৌমারী থানায় ৩১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। সোমবার মোবাইল মালিকদের ডেকে আনুষ্ঠানিকভাবে মোবাইল হস্তান্তর করা হয়।

সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার রমিজ মিয়া বলেন, আমার একটি স্মার্টফোন গত নভেম্বর মাসে হারিয়ে যায়। পরে আমি সদর থানায় অভিযোগ দিলে ডিসেম্বর মাসে উদ্ধার করে পুলিশ। সোমবার আমাকে ডেকে ফোনটি দেওয়া হয়েছে। ফোনটি পেয়ে আমার অনেক উপকার হয়েছে। খুব ভালো লাগছে হারানো প্রিয় জিনিসটি আবার হাতে পেয়ে। কারণ একটা মোবাইলে অনেক গুরুত্বপূর্ণ জিনিস থাকে; যা টাকা দিয়ে পাওয়া যায় না। পুলিশের মানবিক সেবায় আমি অভিভূত।

সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার জানান, আমরা গত মাসের বিভিন্ন সময় সদর থানায় ৫৫টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করি। সোমবার সবাইকে ডেকে প্রকৃত মোবাইল মালিকের কাছে হস্তান্তর করেছি। এ রকম অভিযোগ পেলে আমরা গুরুত্বসহকারে দেখছি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –