• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

দিনাজপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নতুন কমিটি

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২  

দিনাজপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নতুন কমিটি                
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ ১০ বছর পর দিনাজপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দিনাজপুর সদর উপজেলায় সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন বর্তমান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমদাদ সরকার এবং সাধারণ সম্পাদক হলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা শেখপুরা ইউপি চেয়ারম্যান মোমিনুল ইসলাম।

অপরদিকে পৌর আওয়ামী লীগের সভাপতি হলেন অ্যাডভোকেট এসএম শামীম আলম সরকার বাবু ও সাধারণ সম্পাদক এনামুল্লাহ জেমী। তারা পূর্বের কমিটিতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

বুধবার দিনভর সম্মেলন শেষে রাত সাড়ে ১০টার দিকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন আংশিক কমিটি ঘোষণা করেন। এর আগে প্রথম অধিবেশন শেষের পর দ্বিতীয় অধিবেশনে প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচাই-বাছাই শেষে কেন্দ্রীয় নেতাদের সমঝোতার পর এই কমিটির নাম ঘোষণা করা হয়।

এছাড়াও সদর উপজেলা কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন রেজাউল করিম। পৌর শাখা কমিটির সহ-সভাপতি হয়েছেন জহির খান, অনুপ কুমার দে, সৈয়দ সোহেল হোসেন, দবিরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মাসুদ রানা ও হাসিনা আক্তার। উভয় ইউনিটের নতুন সভাপতি-সাধারণ সম্পাদকে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কমিটির প্রতিনিধিদের কাছে জমা দিতে বলা হয়েছে।

বুধবার দিনাজপুর ইনস্টিটিউটে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান। বিশেষ অতিথি ছিলেন সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য হোসনে আরা লুৎফা, সফুরা বেগম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী প্রমুখ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –