– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –
  • শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ৭ ১৪৩০

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তর্জাতিক অংশীদারদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর দিনাজপু‌রে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর রংপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ছাত্রলীগ সভাপতি ‘সিন্ডিকেটের কারসাজিতে আলুর বাজার নিয়ন্ত্রণে বিঘ্ন ঘটছে’ অপহরণ নাটক সাজিয়ে স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে: সাদ্দাম

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

 
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। 

মঙ্গলবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের চতুর্থ বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন ছাত্রলীগের সভাপতি।

এসময় ছাত্রলীগের সভাপতি বলেন, বিশেষায়িত শিক্ষাপ্রতিষ্ঠানে বিশেষায়িত ছাত্র রাজনীতি থাকা প্রয়োজন। আগামীতে এ শাখা ছাত্রলীগই নেতৃত্ব দেবে। সাধারণ শিক্ষার্থীদের একাডেমিক সাফল্য ও ক্যারিয়ার গঠনে ছাত্রলীগ কাজ করবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে হবে। সেজন্য তার সাম্যবাদ ও অসাম্প্রদায়িক চেতনা সম্পর্কে গবেষণা করতে হবে। চতুর্থ শিল্প বিপ্লবে নিজেকে দক্ষ সম্পদে পরিণত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সহায়তা করতে হবে এবং বিজ্ঞান ও প্রযুক্তিকে মানুষের কল্যাণে উপযোগী করতে শাখা ছাত্রলীগকে নেতৃত্ব দিতে হবে। 

শাখা ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপুর সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল এবং আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান প্রমুখ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –