• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

উলিপুরে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২৩  

কুড়িগ্রামের উলিপুরে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।  এসময় তাদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, উপজেলার তবকপুর ইউনিয়নের বামনপাড়া এলাকার ফজলার রহমানের পুত্র শরিফুল ইসলাম (২৮), রাজারহাট উপজেলার ছোট মহিষমুড়ি এলাকার মুকুল চন্দ্র রায়ের পুত্র কাজল চন্দ্র রায় (২৬) ও নিরোধ চন্দ্র বর্মনের পুত্র সুমন চন্দ্র বর্মন(৩২)। 

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (৯ ডিসেম্বর) রাতে তবকপুর ইউনিয়নের তবকপুর গ্রামের বাইজিদ হোসাইন নিজ ঘরে তার ব্যবহৃত বাজাজ সিটি-১০০ মোটরসাইকেল রেখে ঘুমিয়ে পড়েন। পরদিন ঘুম থেকে উঠে দেখতে পান তার বসতঘরের দরজা খোলা এবং ঘরে থাকা মোটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজি করে মটরসাইকেলটি না পেয়ে অজ্ঞাতনামীয় চোরদের নামে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন ভূক্তভোগী বাইজিদ হোসাইন। 

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুজ্জামান আতিকের নেতৃত্বে এসআই শাহ্ আলম, মিজানুর রহমান মিজান, এএসআই হাশেমসহ সংগীয় ফোর্স অভিযান চালিয়ে গত বুধবার (১৩ ডিসেম্বর) চুরির সাথে জড়িত আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য শরিফুল ইসলামকে আটক করেন। তার দেয়া তথ্য মতে  রাজারহাট থানা পুলিশের সহায়তায় কাজল চন্দ্র রায়কে তার নিজ বাড়ী থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত অপর চোর চক্রের সদস্য সুমন চন্দ্র বর্মনের নিজ বাড়ী থেকে ১টি মোটরসাইকেল উদ্ধার করে তাকে আটক করা হয়। চুরির মূলহোতা শরিফুল ইসলামের দেয়া তথ্যের ভিত্তিতে পূর্বের চুরি হওয়া আরো ৩টিসহ মোট ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পূর্বের ১০টি চুরির মামলা রয়েছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিভিন্ন তথ্য-প্রযুক্তির সহায়তায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –