• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

নাগেশ্বরীতে ৫০০ টাকার জেরে হামলার শিকার কবি রাধাপদ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

 
কুড়িগ্রাম জেলাধীন নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নস্ত মাদাইখাল, গোকডারপাড় গ্রামের সন্ত্রাসী হামলার শিকার হওয়া চারনকবি শ্রী রাধাপদ রায়ের শারীরীক অবস্থার উন্নতি হওয়ায় আগামী ২ দিনের মধ্যে তাকে নাগেশ্বরী উপজেলা সাস্থ্য কমপ্লেক্স থেকে ডিজচার্জ করা হবে বলে জানা যায়।

সারাদিন শিল্পী সমাজের অনেক গায়ক, চারনকবি ও কথা সাহিত্যিক ও শুভাকাঙ্ক্ষী সশরিরে হাসপাতালে এসে তার শারিরিক খোঝ খবর ও কুশলাদি বিনিময় করেন এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিগন সাক্ষাৎ করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারের কাছে এই নিশংস হামলার সুষ্ঠ বিচার দাবি করেন। 

আজ বিকেল ৪টায় নাগেশ্বরী থানা পুলিশ আসামী মোঃ কদু মিয়া, পিতাঃ মোহাম্মদ আলী, গ্রামঃ মাদাইখাল গোকডারপাড়, উপজেলাঃ নাগেশ্বরী এর শ্বশুর ১। মোঃ জহুর আলী (৬৫) পিতাঃ মৃত পনির উদ্দিন, গ্রামঃ ভোগডাঙ্গা, মাটেরপাড়, উপজেলাঃ নাগেশ্বরী, ২। শ্যালক, মোঃ সাগর মিয়া, (২৮) পিতাঃ জহুর আলী ও তার স্ত্রী মোছাঃ জমিলা খাতুন (২৬) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ এর জন্য গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বর্তমানে জিজ্ঞাসাবাদ চলমান রয়েছে। 

উল্লেখ্য, পাওনা টাকাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয় গত ৬ মাস আগে। জানা যায়, পার্শ্ববতী গ্রামের জৈনিক মিলন মিয়া শ্রী রাধাপদ রায়ের মেঝো ছেলে শ্রী মাধব চন্দ্র রায়কে রাজমিস্ত্রীর কাজের কথা বলে ঢাকায় নিয়ে যায় এবং শ্রী মাধব চন্দ্র রায় কাজ  অসমাপ্ত রেখে বাড়িতে চলে আসলে তার বিরুদ্ধে অভিযোগ করলে মিলন টাকা দাবি করেন। হয় কাজ করতে হবে নয় টাকা ফেরত দিতে হবে। এ নিয়ে শ্রী রাধাপদ রায়ের বাড়ীতে মিলন ও মাধবচন্দ্রের কথাকাটি হলে তৃতীয় ব্যক্তি হিসাবে কদু মিয়ে এগিয়ে এসে মাধবকে টাকা ফেরত দিতে বলে শ্রী রাধাপদ রায়ের স্ত্রীকে গালি দিলে রাধাপদ রায় তাকে একটি ঘুষি মারেন। এর রেস ধরে ৬ মাস পর গত ৩০ সেপ্টেম্বর ২০২৩ ০৬০০ ঘটিকায় শ্রী রাধাপদ রায় মাছ ধরার উদ্যেশে কচুয়ার পাড় নামক জায়গায় গেলে হামলাকারি মোঃ কদু মিয়া বাঁশের মাথার অংশ দিয়ে পিটে এলোপাতাড়ি মারধর করলে বিভিন্ন জায়গায় জখম হয় পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসলে তার ছেলে শ্রী জুগল চন্দ্র রায় তাকে দ্রুত নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার শারিরিক অবস্থা ভালো রয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –